• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

দোয়ারাবাজারে শ্বশুরকে খুন করলেন পুত্রবধূ!

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের দোয়ারাবাজারের পল্লীতে পুত্রবধূর আত্মহত্যার চেষ্টাকালে বাধা দিতে গিয়ে পুত্রবধূর লাঠির আঘাতে প্রাণ গেল ষাটোর্ধ্ব শ্বশুর সৈইফ উদ্দিনের।

শনিবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ৬নং দোহালিয়া ইউনিয়নের রাজনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ঘাতক সোহেনা বেগমকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। ঘাতক সোহেনা নিহতের ছেলে শফিকুন নূরের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সৈইফ উদ্দিনের ছেলে শফিকুন নূরের স্ত্রী সোহেনা বেগম পারিবারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে ভাসুরের স্ত্রীদের সঙ্গে প্রায়ই ঝগড়া-ঝাটিতে লিপ্ত থাকতেন। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতেও তাদের সঙ্গে ঝগড়া-ঝাটি হয় সোহেনা বেগমের।

এরই জের ধরে শনিবার ভোরে সোহেনা বেগম বাড়ির পাশে একটি গাছের ডালের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টাকালে পুত্রবধূকে বাঁচানোর উদ্দেশে বাধা দিতে এগিয়ে যান শ্বশুর সৈইফ উদ্দিন।

এ সময় পুত্রবধূ সোহেনা বেগম শ্বশুরের মাথা ও পেটে লাঠি দিয়ে সজোরে আঘাত করলে শ্বশুর সৈইফ উদ্দিন ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় ঘাতক সোহেনা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানায় ঘাতক সোহেনা বেগমকে একমাত্র আসামি করে দোয়ারাবাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

দোয়ারাবাজার থানার এসআই সজিব দত্ত ঘটনার সত্যতা ও আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতার আসামি সোহেনা বেগমকে শনিবার সন্ধ্যায় সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ