• Youtube
  • English Version
  • শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে প্রতিবন্ধি ও শীতার্তদের মাঝে হুইল চেয়ার-কম্বল বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবলে সৈয়দ এ হক ফ্যামিলী ফাউন্ডেশন ট্রাস্ট ও লায়ন ক্লাব ইন্টারন্যাশনাল পোর্টসমাউথ ইউকের যৌথ উদ্যোগে অসহায় প্রতিবন্ধিদের হুইল চেয়ার ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকেলে বাহুবল উপজেলার ডুবাঐ বাজারে এক সভা অনুষ্ঠিত হয়।

সৈয়দ এ হক ফ্যামিলী ফাউন্ডেশন ট্রাস্টের সভাপতি সৈয়দ আমিনুল হক আকাশ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নবীগঞ্জ-বাহুবল আসনের এমপি গাজী মোহাম্মদ শাহওয়াজ মিলাদ।

সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক পাবেল খান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাহুবল উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস পত্রিকার সম্পাদক ফজলুর রহমান, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ নাহিজ, পুটিজুরি ই্উনিয়নের চেয়ারম্যান সামসুউদ্দিন তারা, সাবেক চেয়ারম্যান ও জেলা তাতী লীগের সভাপতি মোঃ মুদ্দত আলী, বাহুবল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন, ডুবাঐ বাজার কমিটির সাধারণ সম্পাদক আব্দূল আহাদ তালুকদার, পুটিজুরি পুলিশ ফাড়ির ইনচার্জ শাহ মোহাম্মদ মোবাশ্বির, ইবনে হাসান তানভীর প্রমুখ।

সভায় প্রধান অতিথি শাহওয়াজ মিলাদ বলেন, প্রবাসীদের রেমিটেন্সে দেশের চালিকা শক্তি। তাদের কারনে দেশ অনেক এগিয়ে যাচ্ছে। সৈয়দ আমিনুল হকের মতো অন্যান্য প্রবাসীরাও এভাবে এগিয়ে আসলে দেশে দারিদ্রতার হার কমে আসবে। তিনি ওই পরিবার ও লায়ন্স ক্রঅবের উত্তরোত্তর সাফল্য কামনা করে তাদের দীর্ঘায়ূ কামনা করেন।

তিনি বলেন, এলাকার গরিব অসহায়দের মাঝে সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে তাদের কষ্ট অনেক কমে যায়। বর্তমান সরকার গরিব অসহায়দের বিভিন্নভাবে পুণর্বাসন করে যাচ্ছেন। শীঘ্রই নবীগঞ্জ-বাহুবলে আরো নতুন করে ১০ হাজার ভাতা প্রদান করা হবে। এছাড়া তার নির্বাচনী এলাকার মানুষের কথা চিন্তা করে একটি হাসপাতাল নির্মানের পরিকল্পনা রয়েছে। তিনি বলেন প্রবাসিদের সব ধরনের সহযোগিতা তার পক্ষ থেকে অব্যাহত থাকবে।

অনুষ্ঠানের সভাপতি সৈয়দ আমিনুল হক আকাশ বলেন, এলাকার গরিব অসহায়দের সহযোগিতায় তার অবদান অব্যাহত থাকবে।

তিনি বলেন, আমি নাড়ির টানে প্রতি বছরই দেশে আসি। প্রবাসে থাকলেও এলাকার মানুষের কথা সবসময় চিন্তা করি। আগামীতের সকলের সহযোগিতায় আরো বড় ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি আশ্বস্থ্য করেন। অনুষ্ঠান শেষে ২০ জন প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার ও ৪ শতাধিক দুঃস্থ অসহায়দের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

অনুষ্টানে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ তানভির আহমেদ চৌধুরী।

এতে উপস্থিত ছিলেন, জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মোহাম্মদ নুর উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া চৌধুরী, চ্যানেল এস সহকারী প্রতিনিধি সিরাজুল ইসলাম জীবন, সমাজকর্মী সিদ্দিকী জনীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ