• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবল আনসার ভিডিপি সদস্যের ব্যাখ্যা ও প্রতিবেদকের ভাষ্য

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯

প্রেস বিজ্ঞপ্তি:
হবিগঞ্জের বাহুবল আনসার ভিডিপি অফিসে অনিয়ম দুর্নীতির অভিযোগ সংক্রান্ত বিষয়ে করাঙ্গী নিউজে প্রকাশিত সংবাদ সম্পর্কে ব্যাখ্যা দিয়েছেন আনসার ভিডিপি কোম্পানি কমান্ডার আব্দুল মমিন।

 

 

প্রতিবেদনে উল্লেখিত অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, বাহুবল আনসার ভিডিপি অফিসের অধীনে তিনি কোম্পানি কমান্ডার হিসাবে বাহুবলে দায়িত্ব পালন করছেন, ঝাড়ুদার হিসাবে নয়।

 

 

 

তিনি বাহুবল আনসার ভিডিপি অফিসে কোন অনিয়ম দুর্নীতি হচ্ছে না মর্মে দাবি করে বলেন, আমরা সকলেই যথা নিয়মে আমাদের উপর অর্পিত দায়িত্ব পালন করছি। সাতকাপন ইউনিয়ন কমান্ডার আশিক মিয়া ও সবুজ আলীকে নিয়োগের ব্যাপারে উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তাগণের হস্তক্ষেপের কোন সুযোগ ছিল না। কারণ ইউনিয়ন পর্যায়ে কমান্ডার নিয়োগ হয় জেলা পর্যায়ে একটি বাছাই কমিটি গঠনের মাধ্যমে। এ বাছাই কমিটির তদারকি করেন জেলা কমান্ডেন্ট হবিগঞ্জ।

 

 

এছাড়া মহাপরিচালক মহোদয় বরাবরে অফিযোগ প্রেরণকারী আমাদের সহকর্মী মোঃ বেলায়েত হোসেন অন্যায়ভাবে ফায়দা হাসিল করতে না পেরে প্রায়ই বিভিন্ন স্থানে অভিযোগ দিয়ে নিরপরাধ ব্যক্তিদের হয়রানি করছেন। আর গত ০৮-০৯-২০১৯খ্রিঃ তারিখে মহাপরিচালক বরাবরে বেলায়েত হোসেনের আবেদনটি জেলা এ্যাডজুটেন্ট মহোদয় তদন্ত করেন। তদন্তকালে বেলায়েত হোসেন তার অভিযোগের পক্ষে কোন প্রমাণাদি দিতে না পারায় বিষয়টি অনেক আগেই নিষ্পত্তি হয়েছে।

 

 

প্রতিবেদকের ভাষ্য: আনসার ভিডিপি মহাপরিচালক বরাবরে আনসার ভিডিপি সদস্য বেলায়েত হোসেন কর্তৃক প্রেরিত অভিযোগের ভিত্তিতে সংবাদটি প্রকাশ করা হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ