করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে সিএনজি ট্রাক্টর মুখামুখি সংর্ঘষে শ্রমিক নিহত

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯

কামরুজ্জামান আল রিয়াদ, শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ): হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে সিএনজি অটো রিকসা ও ট্রাক্টরের মুখামুখি সংর্ঘষে লিটন মিয়া (১৮) নামে এক শ্রমিক নিহত হয়েছে।

এ দুর্ঘটনায় আহত হয়েছে আরো ৪ জন। এর মধ্যে মুমুর্ষ অবস্থায় দুইজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকাল ৮ টায় হবিগঞ্জ -শায়েস্তাগঞ্জ সড়কের সুদিয়াখলা নামক স্থানে এ দুর্ঘটনা টি ঘটে।

নিহত লিটন সহ ৫ জন শ্রমিক শায়েস্তাগঞ্জ নতুনব্রীজ থেকে সিএনজি অটো রিকসা ভাড়া করে হবিগঞ্জে কাজে যাওয়ার যাওয়ার উদ্দেশ্যে। প্রতিমধ্যে সুদিয়াখলা নামক স্থানে আসার পর বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের সাথে মুখামুখি সংর্ঘষ হয়। এতে সিএনজি অটো রিকসার সবাই গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করে। হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণের মধ্যে লিটন মিয়া মৃত্যুর কোলে ঢলে পড়ে। এর মধ্যে গুরুতর আহত জুয়েল ও জসিম কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

নিহত লিটন চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের কাছিশাইল গ্রামের কুটি মিয়ার পুত্র।

উবাহাটা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব রজব আলী ঘটনাটি নিশ্চিত করে বলেন হবিগঞ্জে ঠিকাদারি সাইটের কাজের শ্রমিক ছিল নিহত লিটন। প্রতিদিন ই সিএনজি করে হবিগঞ্জে যায় তারা।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ