• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাইনরিটি বান্ধব সরকার শেখ হাসিনা

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯

কামরুল হাসান, হবিগঞ্জ: সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নাকি মাইনরিটি বান্ধন। এটাকি কোন বানরে বিশ্বাস করবে? ৭৫’র পরবর্তী সময় থেকে এখন পর্যন্ত মাইনরিটি বান্ধব শেখ হাসিনার সরকার।

বুধবার (১১ ডিসেম্বর) হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনে দুপুর ২টায় প্রধান অতিথীর বক্তব্যে এসব কথা বলেন তিনি।
সেতুমন্ত্রী বলেন, ২০০১ সালে বিএনপি জোট সরকার ক্ষমতায় এসে মাইনরিটি এবং হিন্দুদের উপর যে নির্যাতন করেছে তা ৭১’র বর্বরতা সাথে তুলনীয়।

তিনি বলেন, ৭৫’র পরবর্তী থেকে এখন পর্যন্ত জনপ্রিয় নেতা শেখ হাসিনা, দক্ষ প্রশাসক ও কূটনীতিকের নাম শেখ হাসিনা, বিশ্বের তিন জন সৎ প্রধানমন্ত্রীর মধ্যে আমাদের শেখ হাসিনা একজন।

ওবাদুল কাদের বলেন বলেন, ত্যাগী, পরিশ্রমি প্রধানমন্ত্রীর মধ্যে একজন শেখ হাসিনা, বিশ্বের ১০ জন প্রভাবশালী নেতাদের মধ্যে শেখ হাসিনা একজন। এই বাংলার সৎ রাজনীতিবিদ শেখ হাসিনা।

জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু জাহির এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ খান এমপির পরিচালনায় প্রধান বক্তা ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, বিমান পরিবণ প্রতিমন্ত্রী মাহবুব আলী, শাহ নওয়াজ মিলাদ গাজী এমপি, অধ্যাপক রফিকুল ইসলাম, শহীদ উদ্দিন চৌধুরী প্রমুখ।

এদিকে সম্মেলন শেষে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করেন। হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মোঃ আবু জাহিরকে পুনরায় সভাপতি ও সাবেক সহসভাপতি আলমগীর চৌধুরীকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য কমিটি ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ