• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে সরকারি জায়গা ভরাট দখল করে গাছ রোপন

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের রায়ঘরবাদে গ্রামের সরকারি জায়গা খাল ভরাট করে দখল, গাছ রোপন,পানি জমে গিয়ে জলাবদ্ধতার সৃষ্টির অভিযোগ উঠেছে। এঘটনায় এলাকাজুড়ে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই গ্রামের আব্দুল্লাহ মিয়া।

অভিযোগ সূত্রে জানা যায়, দীঘলবাক ইউনিয়নের রায়ঘরবাদে গ্রামের সরকারি জায়গা খতিয়ান নং ২২৭, দাগ নং ৪১৬, জেএল নং ৪১, মৌজা- রায়ঘরবাদে, খাল ভরাট করে দখল ও গাছ রোপন করেছে একই গ্রামের প্রভাবশালী মৃত- মনফর উল্লাহর পুত্র এরশাদ উল্লাহ ও তার পুত্র মুজিবুর রহমান, শামীম এবং শাহিন মিয়া গং।

গ্রামের পুরোনো ওই খাল মাটি দিয়ে ভরাট করে বিভিন্ন জাতের গাছ রোপন করায় গ্রামের বিভিন্ন বাড়ি ঘরে বর্ষা মৌসুম সহবিভিন্ন সময়ে পানি জমে যায় এবং জলাবদ্ধতার সৃষ্টি হয়। তাই বর্ষা মৌসুমে এলাকার লোকজন চলাচলে সমস্যার সৃষ্টি হয়।এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে উপজেলা প্রশাসনের প্রতি দাবী জানিয়েছেন এলাকাবাসী।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ বিন-হাসান বলেন, এ বিষয়ে খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ