• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলের পুটিজুরীতে শীতবস্ত্র বিতরণ

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯

বাহুবল ( হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নে শাহ মোদাচ্ছির হুসেন কল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশনের উদ্যোগে এলাকার হত- দরিদ্র শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে এ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত ট্রাস্টের চেয়ারম্যান পুটিজুরী ইউনিয়নের মীরের পাড়া গ্রামের মরহুম শাহ মোদাচ্ছির হুসেন ধন মিয়া’র পুত্র ইংল্যান্ড প্রবাসি শাহ আশফাকুল কবিরের অর্থায়নে এ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

প্রতি বছরের ন্যায় এবারও এলাকার হত- দরিদ্র শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন, ডাঃ শাহ মোশাহিদ হুসেন ফুল মিয়া, ওয়ার্ড মেম্বার মোঃ আয়মন আলী, মোঃ রুবেল মিয়া, মোঃ নূরুল আমিন, শেখ জসিম মিয়া ট্রাস্টের ব্যাবস্থাপনা পরিচালক শাহ ফয়জুল কবির ফয়েজ, সাংবাদিক এফ আর হারিছ, পুটিজুরী বাজারের ব্যাবসায়ী মোঃ সামছুল হক, শাহ মোজাহিদ হুসেন বুলবুল, সালামত আলী সানু প্রমুখ।

শীতবস্ত্র বিতরণকালে ইংল্যান্ড থেকে ভিডিও কলের মাধ্যমে অনুষ্ঠানে অংশগ্রহণ করে ট্রাস্টের চেয়ারম্যান শাহ আশফাকুল কবির বলেন, আমি আপনাদের কাছে একটু দোয়া ছাড়া বেশি কিছু চাইবনা, আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন আমৃত্যু মানুষের কল্যানে কাজ করে যেতে পারি। সাথে সাথে এলাকার অন্যান্য বিত্তবানদেরকে গরিব -অসহায় মানুষের পাশে দাড়ানোর অহবান জানান।

এবার পুটিজুরী এলাকার ৩ শতাধিক শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। উল্লেখ্য, উক্ত ট্রাস্টের মাধ্যমে পুটিজুরী এলাকায় গরিব অসহায় শিক্ষার্থীদের মধ্য শিক্ষাবৃত্তি, বিনামূল্যে চক্ষু চিকিৎসা, টিউবওয়েল বিতরণ বিতরণ সহ বিভিন্ন সমাজসেবা মূলক কার্যক্রম অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ