• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে চাঁদা না দেয়ায় ড্রাম ট্রাক ভাংচুর

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯

চুনারুঘাট(হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাটে চাঁদা না দেয়ায় ড্রাম ট্রাক ভাংচুর ও চালককে মারধর করেছে একদল দুর্বৃত্ত।

সোমবার সাড়ে ৪টায় উপজেলার উবাহাটা ইউনিয়নের দেউন্দি রোডের বরচর গ্রামে সমিলের সামনে এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন বালুবাহী ট্রাকের চালক তোহিদ মিয়া ও অপর একটি গরু বোঝাই ট্রাক চালকের মাঝে অভার টেক নিয়ে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে দুই ট্রাক চালক দুই দিকে চলে যায়। এরই জের ধরে পরে বিকাল বেলা বালুবাহী ট্রাক আনলোড করে ফেরার পথে একদল দুর্বৃত্ত ট্রাক থামিয়ে অতর্কিত হামলা চালায়।

হামলাকারীরা গরু বোঝাইকারী ট্রাক চালকের পক্ষ নিয়ে ড্রাম চালক তৌহিদ মিয়াকে ট্রাক থেকে নামিয়ে বেধরক মারপিট ও ট্রাকের গ্লাস ও বডি ভাংচুর করে। হামলাকারীরা হল শায়েস্তাগঞ্জ উপজেলার পূর্ব নিশাপট গ্রামের তুতা মিয়া ছেলে জলফু মিয়া ও ছাদেক মিয়া এবং একই গ্রামের সুজন মিয়াল ছেলে অহিদ মিয়া, মৃত আঃ ছাত্তার ফুল মিয়ার ছেলে দরছ আলী ও নোয়াব মিয়া। এ ছাড়াও দেউন্দি রোডে ট্রাক ও ট্রাক্ট্রর মালিকদের কাছে চাঁদা দাবীর অভিযোগও রয়েছে।

ড্রাম ট্রাক চালক তৌহিদ মিয়া বলেন- দেউন্দি রোডে একটি ব্রিজী আমরা দুই ট্রাকের চালকের মধ্যে অবারটেক নিয়ে কথা কাটাকাটি হয়। এর জেরে ধরে ওই ট্রাকের গরু ব্যবসায়ীরা প্রথমে আমার কাছে চাঁদা দাবী করে এবং না দেয়ায় মারপিট ও গাড়ি ভাংচুর করে।

এ হামলা ও ভাংচুরের খবর পেয়ে চুনারুঘাট থানার এসআই মলাই মিয়া সহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ঘটনাস্থল থেকে পুলিশ ডাম ট্রাক জব্দ করে চুনারুঘাট থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে ট্রাকের মালিক চুনারুঘাট থানায় দুর্বৃত্তদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে চুনারুঘাট থানায় অফিসার ইনচার্জ শেখ নাজমুল হক বলেন, হামলকারীদের বিরুদ্ধে অভিযান চলেছে। তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ