• Youtube
  • English Version
  • শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

জগন্নাথপুরে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে ২ জন নিহত হয়েছেন।

রোববার (০৮ ডিসেম্বর) বিকালে উপজেলার রাণীগঞ্জ বাজারে যাওয়ার পথে প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের চিলাউড়া গ্রামের আবদুল হকের ছেলে বাহরাইন প্রবাসী মুর্শেদ আলম (৪০) ও একই গ্রামের মৃত খলিল মিয়ার ছেলে টারজান মিয়া (৩৫)।

এলাকাবাসী জানায়, দ্রুত গতিতে চালিয়ে যাওয়া মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় মোটরসাইকেলে থাকা আরোহী মুর্শেদ আলম ও টারজান মিয়া ঘটনাস্থলেই নিহত হন।

স্থানীয়রা তাদের লাশগুলো উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ লাশগুলো উদ্ধার করে।

জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমান বলেন, উদ্ধার করা লাশগুলো আপাতত জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মরচুয়ারীতে রাখা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ