• Youtube
  • English Version
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

আবারও চুনারুঘাটের এসিল্যান্ডের গাড়ীর ধাক্কায় যুবক আহত

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: আবারও চুনারুঘাটের এসি ল্যান্ড নুসরাত ফাতিমার গাড়ীর ধাক্কায় আহত হয়েছেন মাহমুদ মিয়া (৪০) নামের এক যুবক।
সে উপজেলার পৌর শহরের আমকান্দি গ্রামের হাজী আব্দুর রশীদ মিয়ার ছেলে।
আহত মাহমুদ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) রাত ৯ টায় চুনারুঘাট বাজারের কাচা বাজার ফাড়ি রোড হইতে মেইন সড়কে আসছিলেন মাহমুদ।
এ সময় তীব্র গতিতে এসি ল্যান্ডের গাড়িটি সতং রোড থেকে এসে ধাক্কা দিলে মাটিতে পড়ে যায় সে।উপস্থিত লোকজন থাকে উদ্ধার করে প্রতিবাদ করলে এসিল্যান্ড ও তার ড্রাইভার রাফি খারাপ ভাষায় গালমন্দ করেন।
এক পর্যায়ে তার ড্রাইভার মাসুক নামে একজন কে মারতে আসলে লোকজন তীব্র প্রতিবাদ করলে তারা চলে যান।
এ ঘটনায় উপস্থিত জনতা স্থানীয় উপজেলা নির্বাহী অফিসার সত্যজিত রায় দাসের কাছে গেলে তিনি তাদের কে শান্তনা দেন এবং বিষয়টি সামাজিক মাধ্যমে নিয়ে না আসার অনুরোধ করেন।
পরে চুনারুঘাট হাসপাতালে আহত মাহমুদ কে ভর্তি করা হয়।
শুক্রবার (০৬ ডিসেম্বর) সকালে বিয়ষটি নিষ্পত্তির আশ্বাস প্রদান করেন ইউএনও সত্যজিত রায় দাস।
উপজেলা ছাত্রলীগের আহবায়ক সোহেল আরমান ও চুনারুঘাট বাজারের ব্যবসায়ি সুমন বলেন, ঘটনার প্রত্যক্ষদর্শী তারা,সম্পূন্ন অন্যায় ভাবে মাহমুদ কে ধাক্কা দিয়ে আবার তারই সাথে খারাপ আচরন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ