• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে ৮ মৃত ব্যক্তির নামে চাল উত্তোলন:ডিলারশীপ বাতিল

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে ৮ জন মৃত ব্যক্তির কার্ডের অনুকূলে দীর্ঘদিন যাবৎ ১০ টাকা কেজি ধরে চাল বিতরনের অপরাধে ডুবাঐ বাজারের খাদ্যবান্ধব ডিলার মো: শফিউল আলম চৌধুরীর ডিলারশীপ বাতিল করা হয়েছে।

বুধবার (০৪ ডিসেম্বর) সকালে খাদ্য নিয়ন্ত্রক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক।

জানা যায়, আলোচনা সভায় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা জানান, উপজেলার ২নং পুটিজুরী ইউনিয়নের চেয়ারম্যান খাদ্যবান্ধব কর্মসূচীর আওতায় মৃত্যজনিতকারনে/বিদেশ যাওয়ার কারনে/বয়স্ক ভাতা দেওয়ার কারনে ১১টি কার্ড বাতিল করে তদন্তস্থলে তালিকা অনুযায়ী কার্ড প্রদানের অনুরোধ করেন।

প্রাপ্ত তথ্য মতে ১১টি কার্ডের মধ্যে ৮ টি কার্ড মৃত ব্যক্তির অনুকূলে বিভিন্ন সময় ডিলার চাল বিতরণ করেছেন, যা নীতিমালা পরিপন্থী।

সভায় সর্বসম্মতি ক্রমে ডুবাঐ বাজারের খাদ্য বান্ধব ডিলার  শফিউল আলম চৌধুরী, পিতা: মৃত. ডা: শহিদুজ্জামান চৌধুরী, গ্রাম ডুবাঐ বাজার, বাহুবল বাজার, হবিগঞ্জ নীতিমালা পরিপন্থীভাবে ৮ জন মৃত ব্যক্তির অনুকূলে চাউল বিতরণ করেছেন, বিধায় তার ডিলারশীপ বাতিলের সিদ্ধান্ত গৃহিত হয়। এবং যুক্তিসংঘত সময়ের মধ্যে তদন্তস্থলে একজন ডিলার নিয়োগ করার সিদ্ধান্ত গৃহিত হয়।

আরো সিদ্ধান্ত হয়, ২ নং পুটিজুরী ইউনিয়ন চেয়ারম্যান পরিষদ থেকে প্রাপ্ত তালিকা যাচাই  বাচাই করে কমিটি কর্তৃক যথাযথ বিবেচিত হওয়ায় সর্বসম্মতি ক্রমে তিনটি কার্ড অনুমোদন করা হয়। সাথে ফেরৎ প্রদানকৃত কার্ড বাতিল পূর্বক তালিকা অনুযায়ী কার্ড প্রতিস্থাপনের জন্য সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহিত হয়। সবগুলি কার্ড উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা প্রতিস্থাপন করবেন।

বাহবল উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক বিষয়গুলির সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ