হবিগঞ্জ মটর মালিক গ্রুপের দ্বি-বার্ষিক নির্বাচন আজ

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ মটর মালিক গ্রুপের কার্যকরি কমিটি দ্বি-বার্ষিক নির্বাচন আজ অনুষ্ঠিত হবে।

শনিবার (৩০ নভেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত হবিগঞ্জ জেলা পরিষদ অডিটরিয়ামে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সভাপতি ও কার্যকরি সভাপতি পদে প্রতিন্দ্বদ্বি না থাকায় এই দুটি পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন।

তারা হলেন- মটর মালিক গ্রুপের সাবেক সভাপতি মো. ফজলুর রহমান চৌধুরী ও কার্যকরি সভাপতি নির্বাচিত হচ্ছেন এডভোকেট শামছু মিয়া চৌধুরী।

নির্বাচনে সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও যুগ্ম সম্পাদকের ২টি পদে, নবীগঞ্জ লাইন সম্পাদকের ৪টি পদে ও সহ-সভাপতির ২টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিরা হলেন- সহ সভাপতি পদে সিরাজ উদ্দিন খান (গরুর গাড়ী), আব্দুল ওয়াহাব বাবুল (ফুটবল) ও মনিরুল ইসলাম লিটন (বাস), সাধারণ সম্পাদক পদে বর্তমান সদস্য সচিব শংখ শুভ্র রায় (দেয়াল ঘড়ি) ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ (ছাতা), যুগ্ম সাধারণ সম্পাদকের ২টি পদে আবু মঈন চৌধুরী সোহেল (রিক্সা), ফজলুল হক কাজল (হাতি) ও আনোয়ারুল ইসলাম আনু (তালা চাবি) প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া নবীগঞ্জ লাইনের সদস্য পদে আব্দুল বাছিত (ট্রাক), কাজল মিয়া (ঘোড়া), আক্তার মিয়া (মাছ), জিতু মিয়া (বই), আব্দুস ছোবাহান মোরগ প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

নির্বাচনে ২৭৭ জন ভোটার তাদরে ভোটাধিকার প্রয়োগ করবেন।প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন মো. নুরুল হক এবং সহকারি নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন জামাল মিয়া ও জামাল উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 4 =