• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

চুনারুঘাটে ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে চোরাই ধান উদ্ধার

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাটে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফের বাড়ি থেকে চুরির ধান উদ্ধার করেছে পুলিশ।

 

শনিবার (২৩ নভেম্বর) বিকালে উপজেলার বনগাঁও গ্রামে চেয়ারম্যানের বাড়ি থেকে ১৫ মণ ৩২ কেজী ধান উদ্ধার করা হয়।পুলিশ ধান উদ্ধার করে স্থানীয় প্যানেল চেয়ারম্যান হাজী আব্দুর রউপ মেম্বারের জিম্মায় রেখেছেন।

 

সরেজমিন গিয়ে জানা যায়, চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের বনগাঁও গ্রামের মৃত হাজী সিকান্দর আলী ছেলে আঃ মালেক জিতু ও মৃত আঃ হকের পুত্র কবির মিয়ের মাঝে ৭৬ শতক জমি নিয়ে বিরোধ চলছিল। মাঠ জড়িপে জিতু মিয়ার গংদের নামে জমির মালিকানা বুঝিয়ে দিলে কবীর মিয়ার সাথে বিরোধ সৃষ্ঠি হয়।

 

শনিবার ওই এলাকার প্রভাবশালী সাবেক ইউপি চেয়ারম্যান আঃ লতিফ ও আঃ আহাদ লোকজন ৩০/৩৫ জন লোক নিয়ে চুরি করে ধান কেটে লতিফ চেয়ারম্যানের বাড়িতে নিয়ে যান।খবর পেয়ে জমির মালিক জিতু মিয়ার ছেলে মাহফুজুর রহমান ৯৯৯ এ ফোন দেন। পরে চুনারুঘাট থানার এসআই মোস্তফা কামাল ঘটনাস্থল এসে ধান জব্দ করে অভিযুক্ত আঃ লতিফের জিম্মায় দিয়ে চলে যান।

 

কিন্তু বিষয়টি জমির মালিকের কাছে “বাঘের কাছে ছাগল বাকি’র মত মনে হয়।

 

পরে তার ভাতিজা চট্রগাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র “আকিব”হবিগঞ্জের পুলিশ সুপার কে বিষয়টি অবগত করলে তিনি তাৎক্ষনিক চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হকের মাধ্যমে পুনরায় এসআই মোস্তফা কামাল কে সন্ধা ৭ টায় এসে লতিফ চেয়ারম্যানের ঘর থেকে ১৫ মণ ৩২ ধান উদ্ধার করেন। চুরির ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

স্থানীয় আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান সনজু চৌধুরী বলেন,তিনি সিলেটে দাতেঁর চিকিৎসার জন্য আছেন, বিষয়টি শুনে প্যানেল চেয়ারম্যানের মাধ্যমে ধান জিম্মায় নেয়া হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ