• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মোহাম্মদ আলী পাঠানের মৃত্যুতে গউছের শোক

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯

করাঙ্গীনিউজ: বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ  জেলা ইউনিটের সাবেক কমান্ডার এডভোকেট মোহাম্মদ আলী পাঠানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক,  জেলা বিএনপির সিনিয়য় যুগ্ম আহ্বায় ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ।

শনিবার সংবাদপত্রে প্রেরিত এক শোক বার্তায় শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। সেই সাথে মহান আল­াহর দরবারে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

গউছ বলেন- বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোহাম্মদ আলী পাঠান ছিলেন একজন ভাল মনের মানুষ। আমি ২০০৪ সালে প্রথম হবিগঞ্জ পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হয়েই জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের প্রতি বছর সংবর্ধণা দেয়ার রীতি প্রচলন করেছিলাম। স্থানীয় সরকার প্রতিষ্ঠান হিসেবে হবিগঞ্জ পৌরসভা সারাদেশের মধ্যে প্রথম এই সংবর্ধণা প্রদান করে। এই সংবর্ধণা অনুষ্ঠান আয়োজন করতে আমাকে পরামর্শ দিয়ে সহায়তা করতেন এডভোকেট মোহাম্মদ আলী পাঠান।

এছাড়াও পৌরসভার বিভিন্ন বিষয়ে তিনি আমাকে পরামর্শ দিতেন। বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোহাম্মদ আলী পাঠানের মৃত্যুতে আমাদের অপূরণীয় ক্ষতি হয়ে গেলো। হবিগঞ্জবাসী একজন ভাল মানুষ হারালো।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ