• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

নবীগঞ্জে পিএসসি পরিক্ষা দিয়ে বাড়ী ফেরা হলো না ইয়াছমিনের

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
মীর মোঃ আব্দুল কাদির,  হবিগঞ্জ:   হবিগঞ্জের নবীগঞ্জ পিএসসি পরীক্ষা  দিয়ে  বাড়ী ফেরা হলো না ৫ম শ্রেণীর ছাত্রী ইয়াছমিন আক্তার (১১) এর। বেপরোয়া  ঘাতক মাইক্রো কেড়ে নিলো তার তাজা প্রাণ। পরিবারে চলছে  শোকের মাতম।
জানা যায়, নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের কুর্শা কান্দি গাঁও গ্রামের মৃত হাজী মোঃ কাছন মিয়ার কন্যা ও কুরাগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিএসসি পরিক্ষার্থী ইয়াছমিন আজ মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরে পরিক্ষা সেন্টার পানিউমদা রাগীব রাবেয়া স্কুল এন্ড কলেজ থেকে পরিক্ষা শেষে  বাড়ী ফেরার পথিমধ্যে তার বাড়ীর সামনে সিএনজি অটোরিক্সা থেকে নামা মাত্রই ঢাকাগামী বেপরোয়া গতির  একটি  মাইক্রোবাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়।
পরে বিক্ষোব্দ জনতা প্রায় ৩০ মিনিট মহাসড়ক অবরোধ করে রাখেন,খবর পেয়ে হাইওয়ে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
এই কোমলমতি ছাত্রীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে নেসেছে।  এব্যাপারে শেরপুর হাইওয়ে  থানার  ওসি মোঃ এরশাদুল হক মিয়া এই  ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তবে ঘাতক মাইক্রোটি পালিয়ে যেতে সক্ষম হয়েছে বলে জানায় পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ