• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

এমসি কলেজে ছাত্রলীগের দু’পক্ষে পাল্টাপাল্টি ধাওয়া

  • সংবাদ প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯

নিজস্ব প্রতিনিধি, সিলেট: আধিপত্য বিস্তার নিয়ে সিলেট এমসি কলেজে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে। পুলিশ দ্রুত ক্যাম্পাসে যাওয়ায় বড় ধরণের সংঘর্ষের ঘটনা থেকে রক্ষা পান শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জয় চৌধুরী ও ছাত্রলীগ নেতা সৌরভ দাসের অনুসারীদের মধ্যে এ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

জানা গেছে, কলেজ ক্যাম্পাস এবং হোস্টেলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত কিছুদিন ধরে সঞ্জয় চৌধুরী ও সৌরভ দাসের অনুসারীদের মধ্যে বিরোধ চলছিল।

বৃহস্পতিবার দু’পক্ষের নেতাকর্মীরা কলেজে আসলে শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া। এতে কলেজ ক্যাম্পাসে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এসময় সৌরভ দাসের অনুসারীদের পক্ষে সরকারী কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরাও যোগ দেন।

খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ব্যপারে শাহপরাণ থানার ওসি আব্দুল কাইয়ুম বলেন, এমসি কলেজে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ