• Youtube
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে স্কুলের ছাদ ধ্বসে ৪ শিক্ষার্থী আহত

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২১ জুলাই, ২০১৯

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকায় ৮৩নং টাউন মডেল সরকারী বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাদ ধ্বসে পড়ে ৪ শিক্ষার্থী আহত হয়েছে।

গুরুতর আহত অবস্থায় পঞ্চম শ্রেণীর ছাত্রী জামি আক্তার ও লাবিবা আক্তারকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য দুই জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

রোববার দুপুরে ক্লাস চলাকালীন সময়ে এ দূর্ঘটনাটি ঘটে। এতে করে ওই স্কুলের সকল শিক্ষার্থীদের মধ্যে আতংক দেখা দিয়েছে।

আহত শিক্ষার্থী জামি আক্তার জানায়, আমরা পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের ইংরেজি ক্লাস চলছিল। হঠাৎ করে ছাদের উপরের একাংশ ফ্যানের উপর ধ্বসে পড়ে। পরে তা ফ্যানের উপর লেগে গুড়া গুড়াে হয়ে আমাদের উপর পড়ে। এতে আমিসহ বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হয়েছি। এ ঘটনায় আমাদের মধ্যে আতংক বিরাজ করছে। যে কোন সময় আবারও দুর্ঘটনা ঘটতে পারে।


এই বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মনোয়ারা বেগম জানান, ২০১৮ সালের মার্চ মাসে বি-বাড়িয়ার সোহেল রানা নামে এক ঠিকাদার প্রতিষ্ঠানটির সংস্কার কাজ করে। সংস্কার কাজের কয়েক মাস যেতে না যেতেই এ ছাদ ধ্বসের ঘটনাটি ঘটেছে। তিনি আরো জানান, ঠিকাদার নিন্মমানের কাজ করার কারণেই দুর্ঘটনার কবলে পড়েছে শিক্ষার্থীরা। তবে আহত শিক্ষার্থীদের অবস্থা খুব বেশি গুরুতর নয় বলেও জানান তিনি।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে হবিগঞ্জ সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সরকার আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় তিনি বলেন, বিষয়টি তিনি উর্ধ্বতন কর্মকর্তাদের অবগত করেছেন। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ