• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

হবিগঞ্জে নিউজটুয়েন্টিফোরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ২৮ জুলাই, ২০১৯

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ:
বর্ণাঢ্য আয়োজনে হবিগঞ্জে জনপ্রিয় টিভি চ্যানেল নিউজটুয়েন্টিফোরের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বর্ষপূতি উপলক্ষে রবিবার হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা, কেক কাটার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্টানে হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হারুনুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকন ও নিউজটুয়েন্টিফোরের হবিগঞ্জ জেলা প্রতিনিধি শ্রীকান্ত গোপ ।

উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র মিজানুর রহমান মিজান। বিশেষ অতিথি ছিলেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শংকর পাল, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক জনতার এক্সপ্রেস পত্রিকার সম্পাদক মোঃ ফজলুর রহমান,সাবেক সভাপতি ও বাংলাভিশন প্রতিনিধি মোহাম্মদ নাহিজ,হবিগঞ্জ টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি ও বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, এয়ারলিংক ক্যাবল টিভি নেটওয়ার্কের পরিচালক সৈয়দ তোয়ায়েল ইসলাম কামাল, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা ।

এ সময় উপস্থিত ছিলেন, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও কালের কন্ঠের প্রতিনিধি শাহ ফখরুজ্জামান, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি ও ইনডিপেনডেন্ট টিভির আবু ছালেহ নুরুজ্জামান চৌধুরী শওকত,সময়টিভি ও মানবজমিন পত্রিকার প্রতিনিধি রাশেদ আহমদ খান,হবিগঞ্জ সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী,হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সুরুজ আলী,সাংবাদিক শাহ জালাল উদ্দিন জুয়েল,সাংবাদিক এস মশিউর,বিশিষ্ট ব্যবসায়ী রিপন আহমেদ প্রমূখ।

আলোচনা শেষে নিউজটুয়েন্টিফোর টিভির প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন আগত অতিথিরা।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ