• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শ্রীমঙ্গলে ১ম ডেঙ্গু রোগী আনসার সদস্য

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২ আগস্ট, ২০১৯

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ডেঙ্গু জ্বরে এক আনসার সদস্য আত্রুান্ত হওয়ার খবর পাওয়া গেছে।

হাসপাতাল সুত্রে জানা যায় গত ২৮ জুলাই রবিবার উপজেলার সিন্দুরখান ইউনিয়নের দুকাংগাঁও (সিক্কা) এলাকার আজাদ মিয়ার ছেলে শফিকুল ইসলাম (৩৭) প্রচন্ড জ্বরে আত্রুান্ত হয়ে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান।

হাসপাতালে কর্মরত চিকিৎসক দেখালে রক্ত সংগ্রহ করে ১টি টেষ্ট স্থানীয়ভাবে করা হলেও বাকি ২টি টেষ্ট বেসরকারিভাবে ঢাকায় করা হয়। দুইদিন পর এসব টেস্টে ডেঙ্গু ধরা পড়ে।

বিষয়টি নিশ্চিত করে জানান, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার ইব্রাহিম খলিল।

তিনি জানান শ্রীমঙ্গলে ডেঙ্গু জ্বরে আত্রুান্ত শফিকুল ইসলামই প্রথম রোগী। প্রাথমিক চিকিৎসা দিয়ে রোগীকে বাড়ীতে বেড রেষ্ট ও তরল খাবার খাওয়ার পরামর্শ দেন।

শফিকুল ইসলাম জানান, জরুরী প্রয়োজনে কিছুদিন পূর্বে তিনি ঢাকায় গিয়েছিলেন। ঢাকা থেকে বাড়ি ফেরার পর হঠাৎ তিনি প্রচন্ড জ্বরে আক্রান্ত হন। পরে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার দেখাতে যান। এখনও পুরোপুরি সুস্থ হননি।ছুটিতে থাকা শফিকুল ইসলাম সিলেট আনসার ভিডিপি ক্যাম্পে কর্মরত আছেন বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ