• Youtube
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে রাতজেগে গ্রাম পাহারা

  • সংবাদ প্রকাশের সময়: সোমবার, ৫ আগস্ট, ২০১৯

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় বিভিন্ন গ্রামে চোর-ডাকাত আতঙ্ক দেখা দিয়েছে। এ ঘটনায় গ্রামের বাসিন্দারা লাঠি-বাঁশি নিয়ে রাতভর বাড়িঘরের সামনে ও সড়কে পাহারা দিচ্ছেন।

এলাকাবাসী ও জনপ্রতিনিধিদের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার বিভিন্ন গ্রামে ও পৌরসভার বিভিন্ন মহল্লায় গত ১৫ দিনে কমপক্ষে ৫-৭ চুরি ডাকাতির ঘটনা ঘটেছে।

মুখোশধারী সশস্ত্র ডাকাত দল বাড়িঘরের মূল্যবান সামগ্রী ও টাকা লুট করে নিয়ে যায়। ডাকাতিতে বাধা দেয়া হলে ঘরের লোকজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়।

গত ৩ আগষ্ট শায়েস্তাগঞ্জ পৌরসভা কার্যালয়ে আইন শৃংখলা সভায় পাড়া মহল্লার লোকজনকে নিয়ে কাউন্সিলররা রাত জেগে পাহারার সিদ্ধান্ত দেন পৌর মেয়র মোঃ ছালেক মিয়া। মেয়রের সিদ্ধান্ত অনুযায়ী ওইদিন রাত থেকেই পাহারা শুরু হয়েছে।

পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মাখন মিয়া করাঙ্গীনিউজকে বলেন, মানুষের মধ্যে চোর-ডাকাত আতঙ্ক বিরাজ করছে, এজন্য পাড়া মহল্লার মানুষ নিজের জান মালের হেফাজত রাখতে রাত জেগে বাড়ি ঘর পাহারা দিচ্ছে।

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনিসুর রহমান জানান- যেসব গ্রামে ডাকাত-আতঙ্ক বিরাজ করছে সেসব গ্রামে পুলিশের টহল বাড়ানো হয়েছে এবং গ্রামের মানুষ রাগ জেগে গ্রাম পাহারা একটি প্রশংসনীয় উদ্যোগ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ