• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:০২ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

শায়েস্তাগঞ্জে জাতীয় শোক দিবস পালিত

  • সংবাদ প্রকাশের সময়: রবিবার, ১৫ আগস্ট, ২০২১

শায়েস্তাগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।

রবিবার (১৫ আগষ্ট) সূর্যোদয়ের সাথে সাথে উপজেলার সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবন সমূহে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। এবং সকাল ৯টায় শায়েস্তাগঞ্জ রেলওয়ে পার্কিংয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজ অডিটরিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৫ আগষ্টে শহিদদের জীবন ও কর্ম নিয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিনজহাজুল ইসলাম।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান এমরানের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব, শেখ মুজিবুর রহমান, প্রানেশ দত্ত, হোসাইন আদিল মোঃ জজ মিয়া, আব্দুল্লাহ সরদার, অধ্যক্ষ আজিজুল হাসান চৌধুরী, মুক্তিযোদ্ধা শফিকুর রহমান, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী শফিকুল ইসলামসহ আরো অনেকেই।

পরে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরষ্কার ও করোনায় কর্মহীন হয়ে পড়া সাংস্কৃতিক কর্মীদের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ