• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

মাধবপুরে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময়

  • সংবাদ প্রকাশের সময়: মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :
মাদকের কালো থাবা চলে যাবে, আলো জ্বলে উঠবেই। যেকোন মুল্যে মাধবপুরকে মাদকমুক্ত করব এটি আমার চ্যালেঞ্জ। মাদক চোরাকারবারী, গড ফাদার সহ মাদকের সঙ্গে ন্যুনতম সংশ্লিষ্ট কেহই পুলিশের সাড়াশি অভিযান থেকে ছাড় পাবে না।

সীমান্তবর্তী ইউনিয়ন সহ তালিকা ধরে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযানে নেমেছে পুলিশ। এরমধ্যে মাধবপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী ১৯ মাদক মামলার আসামী আকবরকে ইয়াবা সহ গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

আজ মঙ্গলবার দুপুরে মাধবপুরে মাদক নির্মূল সংক্রান্ত এক মত বিনিময় সভায় সাংবাদিকদের উদ্দেশ্যে এ কথা বলেন মাধবপুর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম আজমিরুজ্জামান।

এ সময় মাধবপুর-চুনারুঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন সহ মাধবপুরে কর্মরত বিভিন্ন মুদ্রণ ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

ওসি আজমিরুজ্জামান বলেন, মাধবপুর সিলেট বিভাগের প্রবেশদ্বার ঐতিহ্যবাহী উপজেলা। মাধবপুর সীমান্তবর্তী কয়েকটি ইউনিয়নে মাদক ব্যবসায়ীদের তালিকা করে অভিযান চলছে। মাদকের কলঙ্ক থেকে মাধবপুরকে মুক্ত করতে পুলিশ জীবনের ঝুঁকি নিয়ে কাজ করার শপথ নিয়েছে। কোনো পুলিশ সদস্য সামান্যতম মাদকের সঙ্গে সংশ্রব থাকার অভিযোগ পেলে তাৎক্ষণিক শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। তবে মাদক নির্মূলে স্থানীয় সচেতন নাগরিক, সাংবাদিক সহ সকলের সহযোগিতা প্রয়োজন।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ