• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

বাহুবলে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু!

  • সংবাদ প্রকাশের সময়: শনিবার, ৮ এপ্রিল, ২০২৩

আলফা বেগম, বাহুবল থেকে : হবিগঞ্জের বাহুবলে পুকুরের পানিতে ডুবে দুই বছর বয়সী মাহাদী হাসান নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার ৭ এপ্রিল বিকেলে উপজেলার শেওড়াতলী গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, বাহুবল উপজেলার ২নং পুটিজুরী ইউনিয়নের শেওড়াতলী গ্রামের আজিম উল্লাহ,র দুই বছর বয়সী শিশু সন্তান মোঃ মাহাদী হাসান শুক্রবার বিকাল প্রায় সাড়ে ৩ টার দিকে বাড়িতে খেলাধুলা করছিলো।সে পরিবারের অগোচরে বাড়ির পুকুরে পড়ে যায়।এমতাবস্থায় পরিবারের লোকজন ও প্রতিবেশীরা মাহাদী হাসানকে বিভিন্ন জায়গায় খোজাখুজি করেও তার কোন সন্ধান পাননি।হঠাৎ বিকাল ৪ টার দিকে বাড়ির পুকুরে মাহাদীর ভাস্যমান লাশ দেখতে পান তারা। এসময় তাকে পুকুর থেকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মাহাদী হাসানকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে বাহুবল মডেল থানার এস আই জুয়েল সরকারের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে বিনা ময়নাতদন্তে পরিবারের জিম্মায় দেয়া হয়।
এ বিষয়ে এস আই জুয়েল সরকার জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করি, যেহেতু পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে সে কারণে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের জিম্মায় তাকে দেয়া হয়েছে।
#
বাহুবল, হবিগঞ্জ।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ