• Youtube
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

তাহিরপুরের অপহৃত ২ ব্যবসায়ীকে উদ্ধার, আটক ৩

  • সংবাদ প্রকাশের সময়: শুক্রবার, ২ আগস্ট, ২০১৯

নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুর কয়লা আমদানীকারক সমিতির দুই কয়লা ব্যবসায়ীকে কৌশলে ডেকে নিয়ে অপহরণ করার পর মুক্তিপন চাওয়ার অভিযোগে ৩ অপহরণকারীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাতে বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী পানগুছি নদীর পাড় থেকে অপহৃত দুই কয়লা ব্যবসায়ীকে উদ্ধার করেছে পুলিশ।

উদ্ধারকৃত দুই কয়লা ব্যবসায়ীরা হলেন, সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার লাকমা গ্রামের আলী মুদ্দিনের ছেলে নুরুল আলম (৩৭) ও একই উপজেলার মাটিকাটা গ্রামের মৃত আবু মিয়ার ছেলে মুসলিম মিয়া (৩৫)।

তাদেরকে অপহরণের অভিযোগে আটককৃতরা হলেন, পিরোজপুর জেলার দক্ষিণ ভিটাবাড়িয়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে তুহিন শিকদার (২২), একই জেলার উত্তর পূর্ব মাছিমপুর গ্রামের রফিক হালদারের ছেলে পারভেজ হালদার (২৫) ও পোরগোল গ্রামের আশরাফ আলীর ছেলে আজগার আলী (৩৫)।

অপহৃত কয়লা ব্যবসায়ী নুরুল আলম জানান, ইটভাটায় কয়লা লাগবে বলে চুক্তি করতে কৌশলে অপহরনকারীরা সুনামগঞ্জ থেকে তাদের পিরোজপুর ডেকে নেন। পরে আমাদেরকে নদীর পাড়ে নিয়ে নৌকায় তুলে দুইদিন আটক রেখে মানসিক নির্যাতন করে।

সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মিজানুর রহমান জানান, আমরা অপহরণের বিষয়টি জানার পর তা বাগেরহাট জেলা পুলিশ সুপারকে অবগত করি। তাদেরকে বিষয়টি অবহিত করলে জেলা পুলিশের একাধিক টিম অপহৃত দুই ব্যবসায়ীকে উদ্ধারের জন্য অভিযান শুরু করে। এক পর্যায়ে দুইদিন পর তাদেরকে উদ্ধার করতে পুলিশ সফল হয়।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল বলেন, সুনামগঞ্জের দুই কয়লা ব্যবসায়ীকে ব্যবসার কথা বলে একটি চক্র এখানে নিয়ে আসার পর তাদেরকে অপহরন করে এবং মুক্তিপন হিসেবে ২০ লাখ টাকা দাবী করে। পরে বাগেরহাট শহরের এসএ পরিবহনের অফিস থেকে মুক্তিপনের টাকা উত্তোলনের সময় তিন অপহরনকারীকে আটক করে পুলিশ।

তিনি বলেন, অপহরণকারী চক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ