• Youtube
  • English Version
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন

করাঙ্গী নিউজ
স্বাগতম করাঙ্গী নিউজ নিউজপোর্টালে। ১৫ বছর ধরে সফলতার সাথে নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে আসছে করাঙ্গী নিউজ। দেশ বিদেশের সব খবর পেতে সাথে থাকুন আমাদের। বিজ্ঞাপন দেয়ার জন‌্য যোগাযোগ করুন ০১৮৫৫৫০৭২৩৪ নাম্বারে।

আজমিরীগঞ্জে হাওর থেকে নারীর মরদেহ উদ্ধার

  • সংবাদ প্রকাশের সময়: বুধবার, ২১ আগস্ট, ২০১৯

মিলাদ মাহমুদ, আজমিরীগঞ্জ (হবিগঞ্জ): হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার পাহাড়পুর সড়কের পার্শ্ববর্তী ধানগাঙ হাওর থেকে অজ্ঞাতপরিচয় এক নারীর (২৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৯ আগস্ট) দুপুরে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, আজমিরীগঞ্জের নির্জন হাওর এলাকায় সোমবার দুপুরে এক নারীর মরদেহ দেখতে পায় স্থানীয় জনগণ। মরদেহটি অনেক বিকৃত এবং পেটের সঙ্গে মাটিভর্তি একটি বস্তা বাঁধা ছিল। ধারণা করা হচ্ছে খুন করার পর মাটির বস্তাসহ মরদেহটি পানিতে ফেলে দেয় দুর্বৃত্তরা। পরে পুলিশকে খবর দেওয়া হলে আজমিরীগঞ্জ থানার পুলিশ মরদেহটি উদ্ধার করে।

এ ব্যাপারে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার জানান, ধারণা করা হচ্ছে ওই নারীকে খুন করার পর এখানে কেউ ডুবিয়ে দিয়েছে অথবা অন্য কোন স্থান থেকে ভেসে এখানে এসেছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া বিস্তারিত বলা সম্ভব হচ্ছে না। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ