Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  বাংলাদেশ দলে সিলেটের নাঈম #  সিলেট সিক্সার্সের সাথে বৈঠক আজ #  হবিগঞ্জে জ্যোতির্বিজ্ঞান বিষয়ক কর্মশালা সম্পন্ন #  পালিয়ে গিয়ে শেষ রক্ষা হল না প্রেমিক-প্রেমিকার #  মাধবপুরে গাছ থেকে পড়ে স্কুল ছাত্রের মৃত্যু #  চুনারুঘাটে বনগাঁও গ্রামের রাস্তার বেহাল দশা: সংস্কার দাবী #  পুওর কেয়ার কুইক রেসপন্স টিমের সভা অনুষ্ঠিত #  আজমিরীগঞ্জে হাওর থেকে নারীর মরদেহ উদ্ধার #  মাধবপুরে চা শ্রমিককে কুপিয়ে হত্যা #  হবিগঞ্জে মানবিক, উন্নয়ন, স্বচ্ছতা ও জবাবদিহিতা শীর্ষক সভা #  শায়েস্তাগঞ্জে দলীয় নেতাকর্মীদের সাথে জি কে গউছের মতবিনিময় #  চুনারুঘাট পৌর শহরে উচ্ছেদ অভিযানে যানজটমুক্ত সড়ক #  শায়েস্তাগঞ্জে আ’লীগের বর্ধিত সভায় এমপি আবু জাহির #  বাহুবলে প্রাইভেটকার চাপায় পুলিশ সদস্যের মৃত্যু #  বিয়ানীবাজারে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা

শুধু নিজের ভোটই পেলেন ডেইজী সিদ্দিকা!

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার বদরদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদের নির্বাচন সম্পন্ন হয়েছে।

গত রবিবার ম্যানেজিং কমিটির ১১ সদস্যের গোপন ভোটের মাধ্যমে এ নির্বাচিত অনুষ্ঠিত হয়েছে।

উক্ত নির্বাচনে সভপতি পদে প্রতিদ্বন্ধিতা করেন আওয়ামীলীগ নেতা শাহ নজরুল ইসলাম শফু, রসুলগঞ্জ বাজার সিএনজি মালিক-শ্রমিক সমিতির সভাপতি ও বিএনপি নেতা মোঃ হাবিবুর রহমান সবুজ ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হাইয়ের দ্বিতীয় স্ত্রী ও বিগত ইউপি নির্বাচনে ৯নং বাউসা ইউনিয়নে প্রতিদ্বন্ধিতাকারী চেয়ারম্যান প্রার্থী অভিভাবক সদস্য ডেইজি সিদ্দীকা।

এতে শাহ নজরুল ইসলাম শফু ৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধি মোঃ হাবিবুর রহমান সবুজ পেয়েছেন ৪ ভোট ও অপর প্রার্থী ডেইজী সিদ্দীকা পেয়েছেন মাত্র ১ ভোট।

নিজেই নিজের একমাত্র ভোট পেয়ে সর্বশেষ হওয়ায় এলাকায় ব্যাপক আলোচনা সমালোচনায় পড়েছেন তিনি।

উল্লেখ্য, ১১ ভোটের মধ্যে প্রধান শিক্ষক রাজিব দাশ তার নিজের ভোটটি প্রদান করেননি।

editor masum