Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  বাংলাদেশ দলে সিলেটের নাঈম #  সিলেট সিক্সার্সের সাথে বৈঠক আজ #  হবিগঞ্জে জ্যোতির্বিজ্ঞান বিষয়ক কর্মশালা সম্পন্ন #  পালিয়ে গিয়ে শেষ রক্ষা হল না প্রেমিক-প্রেমিকার #  মাধবপুরে গাছ থেকে পড়ে স্কুল ছাত্রের মৃত্যু #  চুনারুঘাটে বনগাঁও গ্রামের রাস্তার বেহাল দশা: সংস্কার দাবী #  পুওর কেয়ার কুইক রেসপন্স টিমের সভা অনুষ্ঠিত #  আজমিরীগঞ্জে হাওর থেকে নারীর মরদেহ উদ্ধার #  মাধবপুরে চা শ্রমিককে কুপিয়ে হত্যা #  হবিগঞ্জে মানবিক, উন্নয়ন, স্বচ্ছতা ও জবাবদিহিতা শীর্ষক সভা #  শায়েস্তাগঞ্জে দলীয় নেতাকর্মীদের সাথে জি কে গউছের মতবিনিময় #  চুনারুঘাট পৌর শহরে উচ্ছেদ অভিযানে যানজটমুক্ত সড়ক #  শায়েস্তাগঞ্জে আ’লীগের বর্ধিত সভায় এমপি আবু জাহির #  বাহুবলে প্রাইভেটকার চাপায় পুলিশ সদস্যের মৃত্যু #  বিয়ানীবাজারে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা

শায়েস্তাগঞ্জে চুরির মামলায় যুবলীগ নেতা গ্রেফতার

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকার চুনারুঘাট রোডস্থ চাঁদ মটরসের চুরির ঘটনায় চুনারুঘাট সদর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক মুজিবুর রহমান (৩৬)কে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ হবিগঞ্জ।

সে উপজেলার জিকুয়া গ্রামের মৃত শুকুর আলীর ছেলে। পেশায় তিনি পিকআপ চালক। বুধবার (৭ আগস্ট ) সকালে নতুন ব্রিজ এলাকা থেকে মুজিবুরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত হবিগঞ্জ সিআইডি’র ইন্সপেক্টর (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক জানান, ২০১৮ সালের ৬ নভেম্বর উপজেলার উবাহাটা গ্রামের সিরাজুল হকের ছেলে জসিম উদ্দিনের মালিকানাধীন চুনারুঘাট রোডস্থ চাদ মটরসে চুরি হয়। এতে দোকান ঘরের সাটারের তালা কৌশলে ভাঙ্গিয়া দোকানের ব্যাটারি, যাবতীয় মুল্যবান গাড়ির পাটর্সসহ ৬ লাখ ৫৮ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায় চোরেরা।

এ ঘটনায় পরদিন দোকান মালিক বাদী হয়ে চুনারুঘাট থানায় ১জনের নাম উল্লেখ করে ২/৩ জনকে অজ্ঞাত আসামী করে মামলা করেন। মামলাটি তৎকালীন সময়ে তদন্ত করে চার্জশীট দাখিল করেন চুনারুঘাট থানায় এসআই হেলাল উদ্দিন।
পরবর্তীতে বাদী মামলাটি নারাজি দেন।

আদালত বাদীর আবেদন আমলে নিয়ে অধিকতর তদন্তের জন্য মামলাটি হবিগঞ্জ সিআইডি পুলিশের কাছে হস্তান্তর করার আদেশ দেন। সিআইডি পুলিশ মামলাটি তদন্ত করে এ চুরির সাথে মুজিবুর রহমানের জড়িত থাকার প্রমাণ পায়।

editor masum