Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  বাংলাদেশ দলে সিলেটের নাঈম #  সিলেট সিক্সার্সের সাথে বৈঠক আজ #  হবিগঞ্জে জ্যোতির্বিজ্ঞান বিষয়ক কর্মশালা সম্পন্ন #  পালিয়ে গিয়ে শেষ রক্ষা হল না প্রেমিক-প্রেমিকার #  মাধবপুরে গাছ থেকে পড়ে স্কুল ছাত্রের মৃত্যু #  চুনারুঘাটে বনগাঁও গ্রামের রাস্তার বেহাল দশা: সংস্কার দাবী #  পুওর কেয়ার কুইক রেসপন্স টিমের সভা অনুষ্ঠিত #  আজমিরীগঞ্জে হাওর থেকে নারীর মরদেহ উদ্ধার #  মাধবপুরে চা শ্রমিককে কুপিয়ে হত্যা #  হবিগঞ্জে মানবিক, উন্নয়ন, স্বচ্ছতা ও জবাবদিহিতা শীর্ষক সভা #  শায়েস্তাগঞ্জে দলীয় নেতাকর্মীদের সাথে জি কে গউছের মতবিনিময় #  চুনারুঘাট পৌর শহরে উচ্ছেদ অভিযানে যানজটমুক্ত সড়ক #  শায়েস্তাগঞ্জে আ’লীগের বর্ধিত সভায় এমপি আবু জাহির #  বাহুবলে প্রাইভেটকার চাপায় পুলিশ সদস্যের মৃত্যু #  বিয়ানীবাজারে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা

মায়ের সঙ্গে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি: মায়ের সঙ্গে অভিমান করে সুনামগঞ্জের তাহিরপুরে তানবীর সিদ্দীকা তামান্না (১৪) নামে অষ্টম শ্রেণির এক ছাত্রী আত্মহত্যা করেছে।

শুক্রবার রাতে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের রতনপুর গ্রাম থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত তামান্না ওই গ্রামের হারুন অর রশীদ ও ফিরোজা বেগম দম্পতির মেয়ে। সে বাগলী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

থানা পুলিশ ও নিহতের পারিবারিক সুত্র জানায়, উপজেলার রতনপুর নিজ বাড়িতে শুক্রবার সকালে তামান্না তার ছোট ভাইকে মারধর করে। এরপর মা তামান্নাকে বকাঝকা করেন।

পরে বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টার মধ্যে পরিবারের অন্যান্য নারীরা দুপুরের রান্নার কাজে ব্যস্ত থাকার ফাঁকে আপন চাচার বসতঘরের মধ্য কক্ষের দরজা বন্ধ করে তামান্না আড়ার সঙ্গে গলায় ওরনা লাগিয়ে আত্মহত্যা করে।

তামান্নার মা ফিরোজা বেগম শুক্রবার রাতে কান্নাজড়িত কন্ঠে বলেন, আমি আমার মেয়েকে তো তেমন কোনো কঠোর ভাষায় গালমন্দ করিনি। ছোট ছেলেকে শান্তনা দিতে গিয়ে কিছুটা শাসনের সুরে কথা বলেছি। কিন্তু কে জানত তামান্না তাতে অভিমান করে আমাদের ছেড়ে না ফেরার দেশে চিরতরে চলে যাবে।

উপজেলার বাগলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ চন্দ্র বলেন, তামান্নার বাবা বাগলী বাজারের একজন প্রতিষ্ঠিত কাপড় ব্যবসায়ী। তিনি তার সব সন্তানদের লেখাপড়া করানোর পাশাপাশি স্নেহ করতেন। আসন্ন ঈদের আগে তামান্নার অকালমৃত্যুতে গোটা এলাকাবাসীসহ বিদ্যালয়ের শিক্ষক এবং শিক্ষার্থীদের মধ্যে গভীর শোক বিরাজ করছে।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান  বলেন, মায়ের সঙ্গে অভিমান করেই কিশোরী তামান্না আত্মহত্যা করেছে বলে প্রাথমিক তদন্তে নিশ্চিত হয়েছি।

editor masum