Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  বাংলাদেশ দলে সিলেটের নাঈম #  সিলেট সিক্সার্সের সাথে বৈঠক আজ #  হবিগঞ্জে জ্যোতির্বিজ্ঞান বিষয়ক কর্মশালা সম্পন্ন #  পালিয়ে গিয়ে শেষ রক্ষা হল না প্রেমিক-প্রেমিকার #  মাধবপুরে গাছ থেকে পড়ে স্কুল ছাত্রের মৃত্যু #  চুনারুঘাটে বনগাঁও গ্রামের রাস্তার বেহাল দশা: সংস্কার দাবী #  পুওর কেয়ার কুইক রেসপন্স টিমের সভা অনুষ্ঠিত #  আজমিরীগঞ্জে হাওর থেকে নারীর মরদেহ উদ্ধার #  মাধবপুরে চা শ্রমিককে কুপিয়ে হত্যা #  হবিগঞ্জে মানবিক, উন্নয়ন, স্বচ্ছতা ও জবাবদিহিতা শীর্ষক সভা #  শায়েস্তাগঞ্জে দলীয় নেতাকর্মীদের সাথে জি কে গউছের মতবিনিময় #  চুনারুঘাট পৌর শহরে উচ্ছেদ অভিযানে যানজটমুক্ত সড়ক #  শায়েস্তাগঞ্জে আ’লীগের বর্ধিত সভায় এমপি আবু জাহির #  বাহুবলে প্রাইভেটকার চাপায় পুলিশ সদস্যের মৃত্যু #  বিয়ানীবাজারে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা

বাহুবলে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

বাহুবল(হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে বাবার সাথে মাছ ধরতে গিয়ে লাশ হয়ে বাড়িতে ফিরেছে মৃধুল আহমেদ (৬)।

শনিবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার সাতপাড়িয়া গ্রামের পশ্চিমের বিলে এ ঘটনা ঘটে। নিহত মৃধুল ঐ গ্রামের তাহির মিয়ার একমাত্র পুত্র।

সে বাহুবল সদরস্থ সৃজন জুনিয়র হাই স্কুলের নার্সারী শ্রেণির ছাত্র।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার সকালে তাহির মিয়া তার ছেলে ও মেয়ে নিয়ে বিলে মাছ ধরতে যান। এ সময় বিল থেকে মাছগুলো ধরে ছেলে-মেয়েকে দিয়ে বাড়িতে পাঠান। তখন মৃধুল তার বড় বোনসহ মাছগুলো নিয়ে বাড়ি ফেরার সময় একটি পুকুরে হাত-পা ধুতে নামলে পা পিছলে পুকুরে গভীরে তলিযে যায়।

এ অবস্থায় মৃধুলের বড় বোন হই-চৈ শুরু করলে পাশের বাড়ি থেকে এক মহিলা দৌড়ে এসে পুকুরে নেমে শিশুটিকে খোজতে শুরু করেন। এক পর্যায়ে শিশুটির সন্ধান না পেয়ে পুকুরে জাল পেলে মৃধুলের নিথর দেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

editor masum