Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  বাংলাদেশ দলে সিলেটের নাঈম #  সিলেট সিক্সার্সের সাথে বৈঠক আজ #  হবিগঞ্জে জ্যোতির্বিজ্ঞান বিষয়ক কর্মশালা সম্পন্ন #  পালিয়ে গিয়ে শেষ রক্ষা হল না প্রেমিক-প্রেমিকার #  মাধবপুরে গাছ থেকে পড়ে স্কুল ছাত্রের মৃত্যু #  চুনারুঘাটে বনগাঁও গ্রামের রাস্তার বেহাল দশা: সংস্কার দাবী #  পুওর কেয়ার কুইক রেসপন্স টিমের সভা অনুষ্ঠিত #  আজমিরীগঞ্জে হাওর থেকে নারীর মরদেহ উদ্ধার #  মাধবপুরে চা শ্রমিককে কুপিয়ে হত্যা #  হবিগঞ্জে মানবিক, উন্নয়ন, স্বচ্ছতা ও জবাবদিহিতা শীর্ষক সভা #  শায়েস্তাগঞ্জে দলীয় নেতাকর্মীদের সাথে জি কে গউছের মতবিনিময় #  চুনারুঘাট পৌর শহরে উচ্ছেদ অভিযানে যানজটমুক্ত সড়ক #  শায়েস্তাগঞ্জে আ’লীগের বর্ধিত সভায় এমপি আবু জাহির #  বাহুবলে প্রাইভেটকার চাপায় পুলিশ সদস্যের মৃত্যু #  বিয়ানীবাজারে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা

ধর্শপাশায় যুগান্তর স্বজন সমাবেশের নতুন পোষাক ও ঈদ সামগ্রী বিতরন

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি:
পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে সুনামগঞ্জে বন্যার্ত পরিবারের সুবিধাবঞ্চিত শিশুদের মুখে ‘হাসির ঝিলিক’ ফুটিয়ে তোলতে নতুন পোষাক, ঈদ সামগ্রী ও শিশুখাদ্য বিতরন করা হয়।

পবিত্র ঈদুল আযহায় ‘সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসির ঝিলিক, ফুটিয়ে তোলতে যুগান্তর স্বজন সমাবেশের পক্ষ থেকে এ ব্যতিক্রমধর্মী উদ্যোগ নেয়া হয়।

দৈনিক যুগান্তর স্বজন সমাবেশ তাহিরপুর উপজেলা শাখার আয়োজনে পার্শ্ববর্তী ধর্মপাশার উপজেলার মধ্যনগর থানার বাঙ্গালভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে হাওর সীমান্তঘেষা বিভিন্ন গ্রামের শিশুদের মধ্যে সোমবার বিকেলে নতুন পোষাক, ঈদ সামগ্রী ও শিশুখাদ্য বিতরন করা হয়।

৭৫’এর শোকাবহ ১৫ আগষ্ট জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সকল শহীদগণের স্মরণ ও শ্রদ্ধাঞ্জলী নিবেদনে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠানে সমবেতরা সকলেই দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন।,

ধর্মপাশার মধ্যনগরের বাঙ্গালভিটা সপ্রাবি প্রধান শিক্ষক ইউস দাজেলের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মো. তমিজ উদ্দিন ও বিশেষ অতিথি হিসাবে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)কেন্দ্রীয় কমিটির আস্তর্জাতিক বিষয়ক সম্পাদক, দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার,দি বাংলাদেশ টুডে’র সুনামগঞ্জ প্রতিনিধি সাংবাদিক হাবিব সরোয়ার আজাদ,স্বজন উপদেষ্টা ও তাহিপুরের বাগলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ চন্দ্র রায়, সুনামগঞ্জের বাগলী স্থল শুল্ক ষ্টেশনের কয়লা ও চুনপাথর আমদানিকারক মো. রুমেন আহমদ উপস্থিত ছিলেন।

অন্যদের মধ্যে দৈনিক যুগান্তরের ধর্মপাশা উপজেলা প্রতিনিধি এনামুল হক, তাহিরপুর স্বজন সমাবেশের যুগ্ন সাধারন সম্পাদক আবুল বাশার খান নয়ন, তাহিরপুরের শ্রীপুর উওর ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক শেখ মোস্তফা, ওয়ার্ড সহ সভাপতি মুজিবুর রহমান, শ্রমিকলীগ নেতা জিয়াউর রহমান জিয়া, বাঙ্গালভিটা সপ্রাবি পরিচালনা কমিটির সভাপতি আবদুল মোতালেব, সহকারি শিক্ষক ধনঞ্জয় সরকার, ডা.আতাউর রহমান, ধর্মপাশার স্বজন সদস্য হযরত আলী, তাহিরপুরের স্বজন শিহাব সরোয়ার শিপু, রামিন আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সুুবিধা বঞ্চিত শিশুদের মধ্যে নতুন পোষাক ছাড়াও মেহেদী, নতুন জুতোজোড়া ও শিশুখাদ্য বিতরন করা হয়।

 

editor masum