Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
 #  বাংলাদেশ দলে সিলেটের নাঈম #  সিলেট সিক্সার্সের সাথে বৈঠক আজ #  হবিগঞ্জে জ্যোতির্বিজ্ঞান বিষয়ক কর্মশালা সম্পন্ন #  পালিয়ে গিয়ে শেষ রক্ষা হল না প্রেমিক-প্রেমিকার #  মাধবপুরে গাছ থেকে পড়ে স্কুল ছাত্রের মৃত্যু #  চুনারুঘাটে বনগাঁও গ্রামের রাস্তার বেহাল দশা: সংস্কার দাবী #  পুওর কেয়ার কুইক রেসপন্স টিমের সভা অনুষ্ঠিত #  আজমিরীগঞ্জে হাওর থেকে নারীর মরদেহ উদ্ধার #  মাধবপুরে চা শ্রমিককে কুপিয়ে হত্যা #  হবিগঞ্জে মানবিক, উন্নয়ন, স্বচ্ছতা ও জবাবদিহিতা শীর্ষক সভা #  শায়েস্তাগঞ্জে দলীয় নেতাকর্মীদের সাথে জি কে গউছের মতবিনিময় #  চুনারুঘাট পৌর শহরে উচ্ছেদ অভিযানে যানজটমুক্ত সড়ক #  শায়েস্তাগঞ্জে আ’লীগের বর্ধিত সভায় এমপি আবু জাহির #  বাহুবলে প্রাইভেটকার চাপায় পুলিশ সদস্যের মৃত্যু #  বিয়ানীবাজারে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা

এমপি মিলাদ গাজীর সাথে লন্ডনের কাউন্সিলর সমতা খাতুনের সৌজন্য সাক্ষাৎ

 আব্দুর রাজ্জাক রাজু, চুনারুঘাট  (হবিগঞ্জ): হবিগঞ্জে জেলার চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের সমতা খাতুন লন্ডন সেন্ট প্যাস্কক্রাস সামার’স টাউন ওয়ার্ডের কাউন্সিলর গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় সংসদের হবিগঞ্জ – ১ (নবীগঞ্জ – বাহুবল) এর সংসদ সদস্য শাহ নেওয়াজ মিলাদ গাজীর সাথে সৌজন্য স্বাক্ষাত করেছেন।
এসময় তাদের উভয়ের মাঝে নবীগঞ্জ – বাহুবল উপজেলার নারী উন্নয়নে আলোচনা হয় এবং তারা একসাথে ডিনার করেন।
চুনারুঘাটের মেয়ে সমতা খাতুন এ নিয়ে তিনি তৃতীয়বারের মতো এই পদে আসিন হলেন। দ্বিতীয় বাঙালী অধ্যুষিত শহর ক্যামডেনে গত ৩ মে অনুষ্ঠিত নির্বাচনে তিনি সর্বোচ্চ ২৬১১ ভোট পেয়ে জয়লাভ করেন। সমতা মরহুম হাজী আলী আছকরের কন্যা ও লন্ডন প্রবাসী সমাজসেবক গাজীউর রহমান গাজীর ছোট বোন।
সমতা খাতুন ইংল্যান্ডের লন্ডন বরা অব ক্যামডেন টাউনে বসবাস করেন। তিনি ২ পুত্র ও ১ কন্যা সন্তানের জননী। তার স্বামী সাজ্জাত হোসেন খান টিপু লন্ডনের প্রতিষ্ঠিত  ব্যবসায়ী। এদিকে জয়লাভের পর এক প্রতিক্রিয়ায় সমতা জানান, একজন বাঙালী হিসেবে গর্ববোধ করি। প্রতিবারই যারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেন আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানাই।
বাংলাদেশের তরুণ প্রজন্মের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, আপনারা সবাই সুশিক্ষিত হয়ে দেশ ও জাতির জন্য সমৃদ্ধি বয়ে আনুন।
editor masum